এনআরবি ব্যাংক ও সেনা কল্যাণ ইনস্যুরেন্সের মধ্যে ব্যাংকসুরেন্স চুক্তি স্বাক্ষর

ব্যাংকাসুরেন্স ব্যবসার অধীনে ইন্স্যুরেন্স পলিসি বিক্রয় শুরু করার লক্ষ্যে ০৪ জুন (মঙ্গলবার), ২০২৪ এনআরবি ব্যাংক লিমিটেড এর প্রধান কার্যালয়ে “সেনা কল্যাণ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড” ও “এনআরবি ব্যাংক” এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

“সেনা কল্যাণ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড” এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ব্রিগেডিয়ার জেনারেল শফিক শামীম, পিএসসি (অবঃ) এবং “এনআরবি ব্যাংক” এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও (চলতি দায়িত্ব¡) মোঃ ওমর ফারুক খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি স্বাক্ষর করেছেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সেনা কল্যাণ ইনস্যুরেন্স কোম্পানীর কর্পোরেট এ্যাফেয়ার্র্স বিভাগের প্রধান কর্ণেল মোঃ আবু মাসুদ, পিবিজিএম (অবঃ), হিসাব বিভাগ প্রধান মলয় কুমার সাহা, কোম্পানি সচিব এম. এম. সাজেদুল ইসলাম, এফসিএস, আইটি বিভাগ প্রধান ইঞ্জিনিয়ার মোহাম্মদ সাখাওয়াত হোসেন ও অভ্যন্তরীন নিরীক্ষা বিভাগ প্রধান লাসমিন আক্তার এবং এনআরবি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ শাহীন হাওলাদার, রিটেল ব্যাংকিং বিভাগের প্রধান এবং চিফ ব্যাংকাসুরেন্স অফিসার ওলি আহাদ চৌধুরী, ব্যাংকাসুরেন্স ম্যানেজার মোঃ আরিফুজ্জামানসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তারা।